মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের

মতিঝিলে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর মতিঝিলের আরামবাগে ভবন থেকে পড়ে গুলজার হোসেন প্রামাণিক (৫৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার রাতে মতিঝিলের আরামবাগে এ ঘটনা ঘটে। তাদের বাড়ি পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর গ্রামে। তিনি নর্দা হারেজ সড়কে থাকতেন।

নিহতের ছেলে সম্রাট হাসান জানান, তার বাবা রাজমিস্ত্রির কাজ করেন। নটরডেম কলেজের পাঁচ তলার পাশে মাচাং বেঁধে কাজ করার সময় মাচাং ভেঙে নিচে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে কাকরাইল ইসলামিয়া ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তে জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ