শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

তিনতলা থেকে পড়ে যাওয়া সিরিয়ান শিশুটি বাঁচল যেভাবে (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: তুরস্কের ইস্তাম্বুলের ফতিহ নামক স্থানে ভবনের তিনতলা থেকে ছিটকে পড়া দুই বছরের সিরিয়ান শিশুকে ক্যাচ ধরেছেন ভবনের নিচে দাঁড়িয়ে থাকা আলজেরিয়ার কিশোর। নিচে থেকে ওই কিশোরের লুফে নেয়ার ফলে প্রাণে বেঁচে যায় বাচ্চা মেয়েটি। প্রাণে বাঁচার পাশাপাশি গায়ে একটা আঁচড় লাগেনি তার।

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে শিশুটিকে লুফে নেয়ার সেই দৃশ্য। সবাই ধারণা করছে খেলতে খেলতে ভবনের তিনতলায় নিজেদের অ্যাপার্টমেন্টের জানলা থেকে পড়ে যায় বাচ্চাটি। তখন বাচ্চাটির মা ঘরে রান্না করছিলেন বলে জানিয়েছে বিবিসি। সেই সময় ওই বিল্ডিংয়ের নিচেই দাঁড়িয়েছিল ফিউজি জাব্বাত (১৭)নামের ওই কিশোর। দেখার পরেই বিলম্ব না করে সে ছুটে চলে আসে সেখানে এবং লুফে নেয় বাচ্চাটিকে।

প্রসঙ্গত, আলজেরিয়ার শরণার্থী জাব্বাত ওই রাস্তার একটি দোকানে কাজ করে। ঘটনার সময়েও সে সেখানেই ছিল। সেই জন্যেই সে এভাবে বাঁচাতে পেরেছে বাচ্চাটিকে জানিয়েছেন এক প্রত্যক্ষদর্শী।

ঘটনার পর থেকেই ভয়ে কথা বলা বন্ধ করে দেয় বাচ্চাটি। চারপাশে জমে যাওয়া লোক তখন ব্যস্ত শিশুটিকে নিয়ে। তাকে আবার স্বাভাবিক করে তোলার চেষ্টায়।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ