161045

‘সরকারের ব্যর্থতার কারণে সন্ত্রাস দিন দিন বেড়েই চলছে’

আওয়ার ইসলাম: রাষ্ট্রের সবদিক আজ সন্ত্রাস আর দুর্বৃত্তায়নের কবলে। দেশের এমন কোন ক্ষেত্র নেই যেখানে ক্ষমতাসীনদের সন্ত্রাসী থাবা পড়েনি। এমনকি মানুষ গড়ার কারখানা শিক্ষা প্রতিষ্ঠানগুলোও আজ সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

সাধারণ শিক্ষার্থীরা আজ গুটি কয়েক গুণ্ডা-পাণ্ডার হাতে জিম্মি হয়ে পড়েছে। তার একমাত্র কারন সরকারের সুষ্ঠু বিচার ব্যবস্থা না থাকা। এ উদ্ভুত পরিস্থিতি থেকে পরিত্রানের জন্য ছাত্র সমাজকে জ্ঞান ও চরিত্রের হাতিয়ার নিয়ে বলিষ্ঠভাবে মোকাবেলা করতে হবে।

শুক্রবার (১২ জুলাই) বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের উদ্যোগে শাখা দায়িত্বশীলদের নিয়ে ৩ দিনব্যাপী স্কিলস ডেভেলপমেন্ট প্রোগ্রামের সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের এসব কথা বলেন।

দলের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মনসুরুল আলম মনসুরের পরিচালনায় তিন দিনব্যাপী অনুষ্ঠিত প্রোগ্রামে বিভিন্ন বিষয়ে আলোচনা রাখেন খেলাফত মজলিসের নায়েবে আমির অধ্যাপক মুহাম্মদ খালেকুজ্জামান, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এডভোকেট মুহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব শেখ গোলাম আসগর, সাবেক কেন্দ্রীয় সভাপতি ড.মোস্তাফিজুর রহমান ফয়সল, প্রকৌশলী আব্দুল হাফিজ খসরু, মাওলানা মুহাম্মদ আজিজুল হক।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোসাদ্দেক বিল্লাহ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য এবিএম সিরাজুল মামুন, মুফতি মাওলানা ওযায়ের আমীন, কেন্দ্রীয় প্রশিক্ষণ ও বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ মনির হোসাইন, প্রকাশনা ও স্কুল কার্যক্রম সম্পাদক মুহাম্মদ শাহীন, অফিস ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি আব্দুল গাফফার, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি তাইফুর রহমান, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শাব্বির আহমাদ, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ইসলামী বিশ্ববিদ্যালয় সভাপতি রায়হান আলী।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.