শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


এরশাদের সাবেক স্ত্রী বিদিশার আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এবং জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই। ঢাকা সিএমএইচে ১৭ দিন চিকিৎসাধীন থাকার পর রোববার সকাল পৌনে আটটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ছাড়েন।

তার মৃত্যুতে বিভিন্ন ব্যক্তি, শুভাকাঙ্ক্ষী ও সংগঠন শোক প্রকাশ করছে। শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাদ যাননি এরশাদের সাবেক স্ত্রী বিদিশা। তিনিও ফেসবুকে সাবেক স্বামীকে স্মরণ করে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। যা অন্যদের থেকে আলাদা এবং স্ট্যাটাসটি মানুষের হৃদয় ছুঁয়ে গেছে।

স্ট্যাটাসে সাবেক স্বামীর জীবনের শেষ সময়টুকু তার পাশে থাকতে না পেরে প্রচণ্ড আক্ষেপ ও শোক প্রকাশ করেছেন তিনি।

পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম আর তুমি ও চলে গেলে। এত কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে, যেখানে থাকবে না কোনো রাজনীতি।’

এদিকে, স্ট্যাটাসটি দেওয়ার অল্প সময়ের মধ্যেই শত শত লাইক, কমেন্ট পড়তে থাকে এবং অনেকে শেয়ারও দিয়েছেন। কমেন্টে ভক্ত-সমর্থকরা এরশাদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি বিদিশাকেও শান্ত থাকার আহ্বান জানিয়েছেন।

এর আগে সকালে এরশাদের মৃত্যুর পর নিজের পেইজের প্রোফাইলে শোকের প্রতীক কালো ব্যাজের ছবি দেন বিদিশা।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ