বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

জমিয়তের নতুন কমিটির শপথ শনিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর নবনির্বাচিত সদস্যরা আগামী ২০ জুলাই  শনিবার রাজধানীর পল্টনস্থ জমিয়ত মিলনায়তনে বাদ আসর শপথ গ্রহণ করবে।

রোববার (১৪ জুলাই) গণমাধ্যমে পাঠানো জমিয়তে উলামায়ে ইসলাম ঢাকা মহানগরীর প্রচার সম্পাদক ইমরানুল বারী সিরাজী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে, রাজধানীর পল্টনস্থ জমিয়ত মিলনায়তনে ১৬জুলাই (মঙ্গলবার) শপথ অনুষ্ঠান ও নবনির্বাচিত কমিটির মিটিং ঘোষণা করে দলটি। রোববার নতুন করে তারিখ পরিবর্তন করে আগামী ২০ জুলাই শনিবার নির্ধারন করা হয় বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বিবৃতিতে নবনির্বাচিত সকল সদস্যদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য নবনির্বাচিত নগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী ও নবনির্বাচিত সাধারণসম্পাদক মাওলানা মুতীউর রহমান গাজীপুরী আহবান জানিয়েছেন৷

শপথ অনুষ্ঠানে জমিয়তের কেন্দ্রীয় মহাসচিব বাংলার মাদানী আল্লামা নুর হোসাইন কাসেমী সাহেব উপস্থিত থাকবেন বলে জানানো হয় বিবৃতিতে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ