শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


আবারও যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় কমিটির মধ্যবর্তী নির্বাচনে সভাপতি পদে আবারও নির্বাচিত হয়েছেন জামিয়া রাহমানিয়া আরাবিয়ার মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ মামুনুল হক।

খেলাফত যুব মজলিসের সভাপতি পরিষদ সদস্য মাওলানা শরীফ সাঈদুর রহমান আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (১২ জুলাই) ঘাটারচরের মদিনা মসজিদ সংলগ্ন দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠক সম্মেলনে ২০১৯-২০ সেশনের জন্য কমিটি গঠন করা হয়।

এছাড়াও মাওলানা শরীফ সাঈদুর রহমান ও মাওলানা আবুল হাসানাত জালালি দলটির সভাপতি পরিষদ সদস্য নির্বাচিত হন । সম্মেলনে মজলিসে আমের অনুমোদনে ১৬ সদস্য বিশিষ্ট মজলিসে খাসসহ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

মজলিসে শুরা আম-এর ১৬ সদস্য বিশিষ্ট হলেন- মাওলানা ফজলুর রহমানকে সংগঠন বিভাগের সম্পাদক, এবং মাওলানা জহিরুল ইসলামকে প্রশিক্ষণ ও বাইতুল মাল বিভাগের সম্পাদক, মাওলানা শরীফ হুসাইনকে সমাজকল্যাণ বিভাগের সম্পাদক ও মাওলানা রাকীবুল ইসলামকে অফিস ও প্রকাশনা বিভাগের দায়িত্ব দেওয়া হয়। অন্যান্য সদস্যরা হলেন, হাফেজ শহীদুল ইসলাম, মাওলানা ওয়ালীউল্লাহ, ক্বারী হুসাইন আহমাদ, মাওলানা রেজাউল করীম, মাওলানা মুহাম্মাদ আলী, মাওলানা মাজহারুল ইসলাম, জনাব আবুল কালাম আযাদ, মাওলানা আনোয়ার মাহমুদ ও কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ