শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


আমি আত্মহত্যা করবো, আমি বাঁচতে চাই না: মিন্নির বাবা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মেয়ের উপর নির্মমভাবে নির্যাতন করার অভিযোগ তুলে নিজে আত্মহত্যার হুমকি দিলেন আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা মোজ্জাম্মেল হোসেন।

গণমাধ্যমে দেওয়া প্রতিকৃয়ায় তিনি বলেন, আমার মেয়েকে নির্মমভাবে নির্যাতন করে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। তাকে কিছু বলতে না দিয়েই ভিতরে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ এভাবে মেয়েকে নির্যাতন না করে আমাকে গ্রেফতার করুক। আমার মেয়ের কষ্ট আমি আর সইতে পারছি না। আমি আত্মহত্যা করবো। আমি আর বাঁচতে চাই না।

বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাত শরিফ হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি ‘দোষ স্বীকার‘ করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

এসময় মিন্নির বাবা মেয়ের জবানবন্দির কথা শুনে তাৎক্ষণিক প্রতিকৃয়ায় কান্না করে গণমাধ্যমে এসব কথা বলেন। তিনি বলেন, আমার মেয়ে অসুস্থ, তার কাছ থেকে জোরজবরদস্তি করে জবানবন্দি নেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় প্রকাশ্য দিবালোকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে শাহ নেওয়াজ শরীফ রিফাতকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে ঐ দিন বিকেলে বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান রিফাত শরীফ।

এ হত্যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তোলপাড় শুরু হয়। হত্যাকাণ্ডের পরের দিন রিফাত শরীফের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা সদর থানায় ১২ জনকে আসামি করে মামলা করেন। এ ছাড়া সন্দেহভাজন অজ্ঞাতনামা আরও চার-পাঁচজনকে আসামি করা হয়।

এদিকে মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন। মামলার এজাহারভুক্ত ছয় আসামিসহ এ পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরএম/


সম্পর্কিত খবর