শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


চট্টগ্রামের ঝাউতলা মাদরাসা পরিদর্শন করলেন মেয়র নাছির

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জুনায়েদ হাবীব
চট্টগ্রাম থেকে>

চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঝাউতলা জামিয়া কোরআনিয়া মাদরাসা পরিদর্শন করলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র,ও বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম মহানগরের সাধারন সম্পাদক জনাব আ.জ.ম নাছির উদ্দীন।

জানা যায় মাদ্রাসাটির একটি বিশেষ আয়োজনকে কেন্দ্র করে তিনি সেখানে উপস্থিত হোন। মেয়র নাছির উপস্থিত সাংবাদিকদের বলেন চট্টগ্রামের এ ঝাউতলা মাদরাসার নাম আমি অনেক সময়ই শুনেছি। সময়ের কারনে আসা হয়নি। তবে আমাদের চট্টগ্রাম শহরে এতো বড় একটি দ্বীনি প্রতিষ্ঠান আমাদের জন্য অনেক বড় ভুমিকা রেখে যাচ্ছে। যা আপনার আমার দেখে শুনে রাখার কর্তব্য।

এসময় মাদরাসাটির প্রতিষ্ঠাতা পরিচালক ও শাইখুল হাদীস মাওলানা আলী উসমানসহ মাদরাসার শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকরা বরণ করে নেন তাকে।মাদরাসাটির প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা আলী উসমানের সাথে বেশ কিছুক্ষণ কুরআন ও হাদিস নিয়ে আলোচনা করেন মেয়র। সভাতে মেয়রকে ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা দেওয়া হয়।

এতে আরো উপস্হিত ছিলেন, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ হোসেন হীরণ, সংরক্ষিত মহিলা আসনের সদস্য আবিদা আজাদ, মাদরাসাটির সহকারী পরিচালক হাফেজ এমদাদুল্লাহ সোহাইল ,বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ ইদ্রিছ, সহ আরো অনেকে

উল্লেখ্য, চট্টগ্রাম শহরের সর্ববৃহৎ এ দ্বীনি প্রতিষ্ঠান দীর্ঘ ৪৬ বছর যাবৎ পরিচালনা হয়ে আসছে। গেল বছরে মাদরাসাটির ৪৫ তম বর্ষের ইসলামী মহাসম্মেলনে মেয়রের পরিদর্শন করার কথা থাকলে উপস্থিত হতে পারেননি তিনি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ