শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


'সাম্প্রদায়িক সংগঠন' ইসকনকে মাওলানা মামুনুল হকের কঠোর হুশিয়ারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক বলেছেন, যদি সাম্প্রদায়িক সংগঠন ইসকনের বিরুদ্ধে আমার রাষ্ট্র ও সরকার ব্যবস্থা গ্রহণ করতে ব্যর্থ হয় তাহলে আমরা বুঝে নেব, তারা এ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংস করতে চায়।

শুক্রবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে রবাইতুর রসূল ইসলামিয়া মাদরাসা ময়দানে বাংলাদেশ খেলাফত যুব মজলিসের জোন সম্মেলনে তিনি এ কথা বলেন।

মাওলানা মামুনুল হক বলেন, তাওহিদ ও একত্ববাদে বিশ্বাসী কোনো মানুষ হিন্দু দেবতার আর্শিবাদ বিশ্বাস করতে পারে না। যদি বিশ্বাস করে তার ঈমানও থাকতে পারে না।

তিনি বলেন, ইসকনের এসব কর্মকাণ্ড সাম্প্রদায়িক উস্কানি ছাড়া আর কিছু নয়। যদি কিছু মুসলিম উশৃ্ঙ্খল যুবকরাও হিন্দুদের ঘরে ঘরে গিয়ে আল্লাহু আকবার ধ্বনি দিয়ে কুরবানির গোশত খেতে বাধ্য করে, এর জন্য আমি ইসকনকেই দায়ী করবো।

এসময় তিনি গ্যসের মূল্যবৃদ্ধি ও দূর্নীতির বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশসহ সংগঠনের ১০ বছর পূর্তিতে সোহরাওয়ার্দি উদ্যানে অনুষ্ঠিতব্য ১৫ নভেম্বরের সম্মেলনকে সফল করা, বন্যাদূর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

Image may contain: one or more people, crowd and outdoor

মহানগর বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আশরাফের পরিচালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন রুপগঞ্জ জোনের তত্ত্বাবধায়ক মাওলানা আব্দুল্লাহ আল হাসান।

এসময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা আবুল হাসানাত জালালী, বাইতুল মাল বিভাগের সহকারী সম্পাদক মাওলানা ফজলুর রহমান, মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম, সহ সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, মজলিসে আমেলা সদস্য মাও. রূহুল আমীন, মাও. শহীদুল ইসলাম, মাওলানা হাশমতুল্লাহ, খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি জাকির হুসাইন প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ