শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


এবার ধামরাইয়ে গণপিটুনিতে ২ জন নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানী ঢাকার ধামরাই উপজেলায় পৃথক স্থানে দুই ব্যক্তিকে ছেলে ধরা সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন শরীফুল ইসলাম (২৬) ও আবুল কালাম আজাদ (২৪)।

গতকাল রোববার দিবাগত রাতে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রাম ও আটিমাইটান এলাকায় এ দুই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, ধামরাই থানার রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মো. ফজর আলীর ছেলে মো. আবুল কালাম আজাদ ও উপজেলার আটিমাইটান গ্রামের মো. আবদুর রহমানের ছেলে মো. শরীফুল ইসলাম।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, আবুল কালাম আজাদের সঙ্গে স্থানীয় মুদি দোকানদার সাইফুল ইসলামের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক ছিল।

গত রোববার রাত ১০টার দিকে আবুল কালাম আজাদ সাইফুলের স্ত্রীর সঙ্গে দেখা করতে তার ঘরে যায়। বিষয়টি প্রতিবেশীরা টের পেয়ে সাইফুলকে ডেকে আবুল কালাম আজাদকে আটক করে বেধড়ক পিটুনি দেয়। এ সময় তার হাত-পা ভেঙে ফেলে। এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ছয়জনকে এ ঘটনায় আটক করা হয়েছে,  মো. সাইফুল ইসলাম ও তার স্ত্রী রোজিনা আক্তার, তোফাজ্জ্বল হোসেন, মো. ফরহাদ হোসেন, মো. শহিদুল ইসলাম সহিদ ও সাইজুদ্দিন ওরফে সাইজা।

রোববার দিনগত রাতে মো. শরীফুল ইসলামকে পিটিয়ে হত্যার পর মরদেহটি কৃষি মাঠে ফেলে রাখে অজ্ঞাত দুর্বৃত্তরা। তবে পুলিশ বিষয়টিকে রহস্যজনক বলে মনে করা হচ্ছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ