শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে শিলাবৃষ্টির পূর্বাভাস জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদের ব্যাপারে যুক্তরাষ্ট্রের ভেটো ইসরায়েলে হামলা: ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত

প্রিয়া সাহা ইস্যু: পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে মোহাম্মদ নাসিমের আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি প্রিয়া সাহার বক্তব্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেছেন, তার বক্তব্যকে কোনভাবেই খাটো করে দেখার সুযোগ নেই। ছোট ছোট ঘটনাই এক সময় বড় দুর্ঘটনার কারণ হতে পারে। এ জন্য সর্বদা সজাগ থাকতে হবে।

এসময় প্রিয়া সাহার এই বক্তব্যের আড়ালে কোন চক্রান্ত জড়িত কিনা তা খতিয়ে দেখার জন্য মোহাম্মদ নাসিম পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে আহ্বান জানিয়েছেন।

সোমবার বিকেলে বন্যাদুর্গত সিরাজগঞ্জের কাজিপুরে বানভাসী মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এ আহ্বান জানান।

কাজিপুরের শুভগাছায় বিকেলে পাঁচশ’রও বেশি বানভাসী মানুষের মধ্যে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণকালে মোহাম্মদ নাসিম এমপি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষকে ধৈর্য্য ধারণ করার আহ্বান জানান।

তিনি বলেন, প্রাকৃতিক যে কোন দুর্যোগ মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা জনগণের পাশে আছে এবং থাকবে।

এ সময় তাঁর সাথে ছিলেন কাজিপুর উপজেরা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেরা আওয়ামীলগ সভাপতি শওকত হোসেন, ও শুভগাছা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ