বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


গুজব ছড়িয়ে গণপিটুনি দিয়ে মানুষ হত্যা জঘন্য অপরাধ: খেলাফত মজলিস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনি ও হত্যাকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ ও তীব্র নিন্দা জানিয়েছেন খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের।

আজ বিকেলে গনমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে তারা বলেন, গুজব ছড়িয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দিয়ে নিরাপরাধ মানুষ হত্যা এক জঘন্য অপরাধ। বিচারবহির্ভূত হত্যাকান্ড কোনভাবেই গ্রহনযোগ্য নয়, তা ‘ক্রসফায়ার’, ‘গণপিটুনি’যে নামেই হোক না কেন। বিগত কয়েক দিনে দেশের বিভিন্ন স্থানে বহু গণপিটুনি ও গণপিটুনিতে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। কিন্তু সরকার গণপিটুনিতে হত্যা বন্ধে দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহনে ব্যর্থ হয়েছে।

তারা আরও বলেন, সারাদেশে ছেলেধরা গুজবের কারণে একদিকে সন্তানদের নিয়ে অভিভাবকদের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে। অন্যদিকে গণপিটুনির ঘটনায় অভিভাবকরা নিজেরাই আশঙ্কার মধ্যে আছে। সারাদেশে বিরাজমান এ উৎকণ্ঠা ও আশঙ্কার দ্রুত অবসান ঘটাতে হবে।

বিবৃতিতে নেতৃদ্বয় দেশবাসীর বিরাজমান উৎকণ্ঠা ও আশঙ্কার দ্রুত অবসান ও ছেলেধরা সন্দেহে গণপিটুনি ও হত্যাকান্ড বন্ধ ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিতে সরকারকে দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ