163048

সিলেটে বন্যার্তদের মাঝে সোস্যাল ডেভেলপমেন্ট ট্রাস্টের ত্রাণ বিতরণ

আওয়ার ইসলাম: সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে সোস্যাল ডেভেলপমেন্ট ট্রাস্ট এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

গতকাল মঙ্গলবার সোস্যাল ডেভেলপমেন্ট ট্রাস্ট এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি পাঁচ কেজি চাল, দু’কেজি আলু, এক কেজি ডাল, এক লিটার সোয়াবিন, এক কেজি লবণ, খাবার স্যালাইন ইত্যাদি।

সোস্যাল ডেভেলপমেন্ট ট্রাস্ট এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন সিলেট জেলা ইমাম সমিতির সভাপতি ও সরকারি কলেজ ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোহাম্মদ এহসান উদ্দিন।

এ সময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুর্ভোগ লাগবে ত্রাণ কার্যক্রম আরও বেশী পরিমাণে পরিচালনা করার জন্য সরকার ও সামাজিক সংগঠনগুলোর পাশাপাশি বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন দক্ষিন রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ আব্দুল হাসিম, দক্ষিন রণিখাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈয়দ উজ্জামান সাচ্ছা, মাওলানা আবুল হোসাইন, হাফেজ মাওলানা ফায়সাল আহমদ, হাফেজ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এ দিন কোম্পানীগঞ্জ উপজেলার ফেদারগাঁও, ছামারা কান্দি, হোড়ার পার, মুরারগাঁও, সুন্দাউরা, পুর্ণছগ্রাম, আন্দুড়াকান্দি, দরাকুল ইত্যাদি গ্রামের বন্যাদুর্গত মানুষের হাতে ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হয়।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.