শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


নারায়ণগঞ্জে পিকআপ-নসিমন সংঘর্ষে নিহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়র ইসলাম: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যান ও নসিমনের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ৮ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

আহতদের গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) রাত ৮টায় রূপগঞ্জ উপজেলার বরাব এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে নিহতরা হলেন- রাব্বী, সাহাবুদ্দিন ও জাহাঙ্গীর।

এদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ৩৫ এর মধ্যে। নিহত তিনজনই দিনমজুর। তবে তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টায় উপজেলার গাউছিয়া এলাকা থেকে কাঁচপুরগামী পিকআপ ভ্যান বরাব এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি নসিমনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নসিমনে থাকা তিন যাত্রী মারা যান। সংঘর্ষে আহত আট জনকে স্থানীয়রা উদ্ধার করে করে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করেন।

কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল সামাদ জানান, পিকআপ ভ্যানের সঙ্গে নসিমনের সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত হয়েছে। তবে ঘটনাস্থলে আহতদের পাওয়া যায়নি। মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ