শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

সিলেটে বন্যার্তদের মাঝে সোস্যাল ডেভেলপমেন্ট ট্রাস্টের ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে সোস্যাল ডেভেলপমেন্ট ট্রাস্ট এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

গতকাল মঙ্গলবার সোস্যাল ডেভেলপমেন্ট ট্রাস্ট এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি পাঁচ কেজি চাল, দু’কেজি আলু, এক কেজি ডাল, এক লিটার সোয়াবিন, এক কেজি লবণ, খাবার স্যালাইন ইত্যাদি।

সোস্যাল ডেভেলপমেন্ট ট্রাস্ট এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন সিলেট জেলা ইমাম সমিতির সভাপতি ও সরকারি কলেজ ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোহাম্মদ এহসান উদ্দিন।

এ সময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুর্ভোগ লাগবে ত্রাণ কার্যক্রম আরও বেশী পরিমাণে পরিচালনা করার জন্য সরকার ও সামাজিক সংগঠনগুলোর পাশাপাশি বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন দক্ষিন রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ আব্দুল হাসিম, দক্ষিন রণিখাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈয়দ উজ্জামান সাচ্ছা, মাওলানা আবুল হোসাইন, হাফেজ মাওলানা ফায়সাল আহমদ, হাফেজ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এ দিন কোম্পানীগঞ্জ উপজেলার ফেদারগাঁও, ছামারা কান্দি, হোড়ার পার, মুরারগাঁও, সুন্দাউরা, পুর্ণছগ্রাম, আন্দুড়াকান্দি, দরাকুল ইত্যাদি গ্রামের বন্যাদুর্গত মানুষের হাতে ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ