শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


নবধারা শিল্পীগোষ্ঠীর কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: 'সুস্থ সংস্কৃতির সন্ধানে' শ্লোগান নিয়ে জনপ্রিয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন নবধারা শিল্পীগোষ্ঠীর ২০১৯-২০২০ সেশনের কমিটি গঠিত হয়েছে।

বুধবার (৩১ জুলাই) বিকেল ৩টায় দাউদকান্দি গৌরীপুর এলাকার একটি মিলনায়তনে সংগঠনের অভিভাবক ও নির্বাহী পরিষদের যৌথ বৈঠকে এ কমিটি গঠন করা হয়।

পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু করা হয়। পরে  কমিটির সদস্যদের ভোটের মাধ্যমে প্রধান পরিচালক হিসেবে পূর্ণনির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম বিপ্লবী।

এছাড়াও সহ-পরিচালক হিসেবে পূর্ণনির্বাচিত হয়েছেন খন্দকার আবু হুজাইফা আফসার,  গীতিকার ও সুরকার গাজী মাহবুব, সাহিত্য ও আবৃত্তি পরিচালক আবু তাহের নয়ন, নির্বাহী পরিচালক সাঈদ আবরার হিমেল, সঙ্গীত পরিচালক কাজী আনাস, সহ- সঙ্গীত পরিচালক মোঃ মাসুদুর রহমান, আন্তর্জাতিক বিভাগ পরিচালক
সাঈদ মিসবাহ্. উপস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, অর্থ বিভাগ পরিচালক শাহিন আলম, শিশু-কিশোর বিভাগ পরিচালক সাঈদুল ইসলাম মাসুদ, সহ শিশু-কিশোর পরিচালক আব্দুল হান্নান, মিডিয়া পরিচালক
বায়েজিদ মাহমুদ,  কেরাত বিভাগ শরীফ মাহমুদ, দপ্তর বিভাগ কাউসার মাহমুদ, থিয়েটার বিভাগ জহিরুল ইসলাম, প্রশাসনিক বিভাগ বি,এম মাসুদ, চিত্রগ্রাহক মুহাম্মদ মোর্শেদ, প্রযুক্তি বিভাগ জাকির হোসেন।

উক্ত আলোচনা সভায় নসীহত ও দুয়া পরিচালনা করেন নবধারা শিল্পীগোষ্ঠীর উপদেষ্টা, গৌরীপুর দঃ বাজার তাক্বওয়া মসজিদের ইমাম ও খতিব, মাওলানা হাফেজ লোকমান বিন ইয়াছিন।

মোনাজাতে দেশ ও জনগণের কল্যাণে বিশেষ দুয়া করা হয়।

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ