বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

আল্লামা সুলতান যওক নদভীর স্বাস্থের অবনতি, ভারত নেয়ার প্রস্তুতি চলছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: স্বাস্থের অবনতি ঘটায় দেশের অন্যতম শীর্ষ আলেম জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়া চট্টগ্রামের প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা সুলতান যওক নদভীকে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাই নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ ডাক্তাররা।

জামেয়া দারুল মা’আরিফ সূত্রে জানা যায়, বর্তমানে তিনি  চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)- চিকিৎসাধীন রয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন।

সূত্র বলছে, স্বাস্থ্যের অবনতি হলে ঈত্তেহাদুল মাদারীস বাংলাদেশের সভাপতিকে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। বিশেষজ্ঞ ডাক্তারদের বোর্ডের পক্ষ থেকে আল্লামা নদভীকে উন্নত চিকিৎসার জন্য  ভারতের চেন্নাই নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন। চেন্নাই নিয়ে যাওয়ারও প্রসেসিং চলছে।

দেশবরেণ্য এ আলেমের জন্যে জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার ছাত্র শিক্ষক ও পরিবারের পক্ষ থেকে  সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ