বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

হজের মৌসুমে ভূমিষ্ঠ হওয়া প্রথম আফগানি শিশু মুহাম্মাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বেলায়েত হুসাইন:  চলতি বছর হজের মৌসুমে মক্কাতে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ৩৩ বছর বয়সী এক আফগানি মা।

মঙ্গলবার (৬ আগস্ট) পবিত্র নগরী মক্কা মুকাররমার একটি প্রসূতি ও শিশু হাসপাতালে তিনি মা হওয়ার সৌভাগ্য লাভ করেন। এ বছর হজ মৌসুমে এটা দ্বিতীয় মা হওয়ার ঘটনা।

সৌদি প্রেস এজেন্সির বরাতে মিশরের প্রভাবশালী গণমাধ্যম আল আহরাম জানিয়েছে, মক্কায় ভূমিষ্ঠ হওয়া শিশুটির নাম রাখা হয়েছে মুহাম্মাদ। মা এবং সন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানিয়েছে সৌদি স্বাস্থ্যমন্ত্রণালয়।

এদিকে শিশুর নিবিড় পরিচর্যা ও সুন্দর সেবা প্রদানের জন্য আফগানি এই নারী স্বাস্থ্যমন্ত্রণালয়ের প্রশংসা করেছেন।

এর আগে চলতি বছর হজের মৌসুমে ভারতীয় এক দম্পতি প্রথম সন্তান লাভ করেন। সে শিশুর নাম ‘মদিনা’।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ