বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ঈদ উপলক্ষে কলরবের নতুন নাশীদ 'ইকরা' (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান: জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন ‘কলরব শিল্পীগোষ্ঠী’-এর পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশ বিদেশের শ্রোতাদের জন্য এবারের ঈদ আয়োজনে থাকছে ভিন্নমাত্রার চমৎকার নাশিদ ‘ইকরা’।

শনিবার (১০ আগস্ট) রাত ১০ টা ৩০ মিনিটে হলিটিউনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে নতুন এ সঙ্গীতটি।

ভিন্নমাত্রার এই নাশীদে দরদি কন্ঠে চমৎকারভাবে ফুটে উঠেছে 'ইকরা' শব্দের মর্মার্থ। একঝাঁক শিশু কিশোরদেরকে নিয়ে শিল্পী মুহাম্মাদ বদরুজ্জামান এবং সাঈদ আহমাদের পরিবেশনায় মুগ্ধ হয়েছে শ্রোতারা।

ব্যতিক্রমী এই নাশীদটির কথা ও সুর করেছেন গীতিকার আহমাদ আব্দুল্লাহ। কন্ঠ দিয়েছেন কলরব শিল্পী সাঈদ আহমাদ, মুহাম্মাদ বদরুজ্জামান, সাকিব এবং গালিব বিন আজাদ।

নাশীদটি শুনতে ">ক্লিক করুন 

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ