বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বর্জ্য থাকলে হটলাইনে ফোন দিন: সাঈদ খোকন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কারও এলাকায় যদি কোরবানির বর্জ্য থেকে যায় তাহলে হটলাইনে (০৯৬১১০০০৯৯৯) ফোন দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। তিনি জানান, অভিযোগ পেলেই অপারেটররা বাসা-বাড়ি কিংবা এলাকায় পরিচ্ছন্নতাকর্মী পাঠিয়ে দেবেন।

আগামী ২৪ ঘন্টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণের চ্যালেঞ্জ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। এরই মধ্যে পরিচ্ছন্নতাকর্মীরা নিরলস কাজও করে যাচ্ছে বলে মেয়র উল্লেখ করেন।

সোমবার (ঈদের দিন) দুপুর থেকে পুরোদমে শুরু হয়েছে এ কার্যক্রম। ডিএসসিসির বর্জ্য অপরাসণে কাজ করছেন প্রায় ৮ হাজার পরিচ্ছন্নতাকর্মী।

ডিএসসিসি মেয়র সাঈদ খোকন বলেছেন, ঈদের দিন সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে দুই সিটি কর্পোরেশন এলাকায় কোরবানি পশুর বর্জ্য অপসারণ করা হবে।

বর্জ্য অপসারণ কার্যক্রমে নগরবাসীর সহযোগিতা চেয়ে মেয়র বলেন, কোরবানির বর্জ্য, পানি, রক্ত ইত্যাদি অপসারণ না করা হলে পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করবে। সুতারং বর্জ্য থাকলেই হটলাইনে ফোন দিন। বর্জ্য অপসারণের সার্বিক কাজ ফেসবুকের মাধ্যমেও তদারকি করা হবে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ