বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


ফুলপুরে ২ বাসের সংঘর্ষে আহত ৪০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে ফুলপুর উপজেলায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে প্রায় ৪০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর হয়েছে আহত ১৫ জন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বাশাটী নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সোনার বাংলা পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকা থেকে শেরপুর যাচ্ছিল। অপর দিকে কুড়িগ্রাম রৌমারির একটি বাস শেরপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাঁশাটী মধ্যপাড়া নামক স্থানে আসলে উভয় বাসের মাঝে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে রৌমারির মতি (৫০), ফরিদ (৩৫), শেরপুর সদরের বাবুল (২৮), রোকসানা (২৫) ও শিশু সহ প্রায় ৪০ জন যাত্রী আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে নিয়ে যান।

রৌমারির মতি ও ফরিদসহ গুরুতর আহত ১৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে ঘন্টা ব্যাপী যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে যানচলাচল স্বাভাবিক করেন।

ফুলপুর খানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এখন আর কোন সমস্যা নেই। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ