বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

মাদারীপুরে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মাদারীপুরে সজল মৃধা (২৬) নামের এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে পৌরসভার হরিকুমারিয়া এলাকার একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সজল সরকারি নাজিমউদ্দিন কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ও সদর উপজেলা পূর্ব কলাগাছিয়া গ্রামের উপেন মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার হরিকুমারিয়া এলাকার একটি ভাড়া বাসায় কয়েকজন ছাত্র থাকতেন। মঙ্গলবার দুপুরে বাসার একটি কক্ষে ফ্যান ঝুলানোর রডের সঙ্গে সজলের ঝুলান্ত লাশ দেখতে পায় প্রতিবেশী। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

জানা গেছে, গত কয়েক দিন ধরে বাবা-মার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে মনমালিন্য চলছিল সজলের। এ কারণে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মাদারীপুর সদর মডেল থানার এসআই মুহা. কামরুজ্জামান বলেন, ছাত্রাবাসে ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী খবর দিলে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ