বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ইসরায়েলি সেনার গুলিতে ৩ ফিলিস্তিনি নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসরায়েলের সীমান্তবর্তী অঞ্চলে অবস্থিত উত্তরাঞ্চলীয় গাজা প্রদেশে ইসরায়েলি সামরিক বাহিনীর হামলায় আরো ৩ ফিলিস্তিনি নিহত হয়েছেন। আরও একজন গুরুতর আহত হয়েছেন।

আজ রোববার এক চিকিৎসকের বিবৃতি দিয়ে এই তথ্য প্রকাশ করেছে জিনহুয়া।

চিকিৎসক আশরাফ আল-কাদরা এক সংবাদ বিবৃতিতে বলেন, রবিবার (১৮ আগস্ট) সকালে উত্তরাঞ্চলীয় গাজা সীমান্তবর্তী অঞ্চল থেকে মাহমুদ আইল-ওলাইদা (২৪), মোহাম্মদ আবু ইউনুস (২৭) এবং মোহাম্মদ আল-তারামসি (২৬) নামে তিন যুবকের লাশ উদ্ধার করে মেডিকেলকর্মীরা। এরপর মৃত ওই তিন যুবকের লাশ উত্তরাঞ্চলীয় গাজা উপত্যকার ইন্দোনেশিয়ান হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনার পর ইসরায়েলের সংবাদমাধ্যমে প্রকাশ কর হয়, গাজা উপত্যকার সীমান্তবর্তী অঞ্চল দিয়ে অবৈধ অনুপ্রবেশ রুখে দিয়েছে ইসরায়েলের সেনাবাহিনী এবং সীমান্ত অতিক্রম করে অনুপ্রবেশকালে তিন জঙ্গিকে গুলি করে হত্যা করা হয়েছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ