166908

কমলাপুরে পরিত্যক্ত বগি থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার

আওয়ার ইসলাম: রাজধানী ঢাকার কমলাপুর রেলওয়েস্টেশনের একটি পরিত্যক্ত বগির বাথরুম থেকে আসমা আকতার (১৭) নামে এক মাদরাসার ছাত্রীর লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় তার লাশ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য লাশ বিকেলে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

নিহত আসমা আকতার পঞ্চগড় সদর উপজেলার কোনাপাড়া গ্রামের মুহা. আব্দুর রাজ্জাকের মেয়ে। সে স্থানীয় খানবাহাদুর মাদরাসা থেকে এসএসসি সমমান পরীক্ষায় পাস করেছে। ৩ বোন ও এক ভাইয়ের মধ্যে সে ছিল তৃতীয়। এ সব তথ্য নিশ্চিত করেছেন নিহতের চাচা রাজু আহামেদ।

ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার উপ-পরিদর্শক (এসআই) মুহা. আলী আকবর বলেন, কমলাপুর থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, গলার চারদিকে কালো গোলাকৃতির দাগ ও কপালে ফোলা আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

তিনি আরও বলেন, কিভাবে তার মৃত্যু হয়েছে বা মৃত্যুর আগে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের চাচা রাজু আহামেদ বলেন, আসমা গত রোববার সকাল থেকে নিখোঁজ ছিল। সোমবার সংবাদ পেয়ে তাকে শনাক্ত করা হয়। বাঁধন নামে স্থানীয় এক যুবক তাকে ফুসলিয়ে নিয়ে গেছে বলে জানতে পেরেছি। বাঁধনও একটি মাদরাসার শিক্ষার্থী। আসমা নিখোঁজের পর থেকে ওই ছেলেকে এলাকায় পাওয়া যায়নি।

নিহতের পরিবারের ধারণা, বাঁধনই তাকে ফুসলিয়ে নিয়ে হত্যা করেছে।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.