শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

লাওসে ভয়াবহ বাস দুর্ঘটনায় চীনের ১৩ পর্যটক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: লাওসে এক ভয়াবহ বাস দুর্ঘটনায় চীনের অন্তত ১৩ পর্যটক নিহত হয়েছে। বাসটি রাস্তা থেকে ছিটকে গিরিখাতের ৩০ মিটার গভীরে পড়ে যায়।

আজ মঙ্গলবার দেশটির এক পুলিশ কর্মকর্তা একথা জানান।

গতকাল সোমবার রাতে এ মর্মান্তিক দুর্ঘটনার সময় বাসটিতে চীনের ৪০ নাগরিককে বহন করা হচ্ছিল। তারা পর্যটন শহর লুয়াং প্রবাংয়ের দিকে যাচ্ছিল।

এ দুর্ঘটনার জন্য গাড়ির নিয়ন্ত্রণ হারানোকে দায়ী করে পুলিশ কর্মকর্তা শিয়াফোন চিতাভং এএফপি’কে বলেন, ‘আজ সকালে ১৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় এখনো দু’জন নিখোঁজ রয়েছে।’ তিনি আরো জানান, দুর্ঘটনায় আহত ৩১ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

চীনের রাষ্ট্রীয় সংবাদমাধ্যম গিরিখাতের পানি থেকে বাসের যাত্রীদের উদ্ধার করার বিভিন্ন ছবি প্রকাশ করেছে। দুর্বল সড়ক যোগাযোগ ব্যবস্থাপনার কারণে লাওসে প্রায় এ ধরনের দুর্ঘটনা ঘটে থাকে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ