শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

দ্বিতীয় মুক্তিযুদ্ধের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে:  ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় প্রয়োজনে দ্বিতীয় মুক্তিযুদ্ধের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে বলে আহ্বান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

তিনি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে একক নেতৃত্বে যখন বিশ্বের বুকে এগিয়ে নিচ্ছেন, তখনই আবার চক্রান্ত আর ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় প্রয়োজনে দ্বিতীয় মুক্তিযুদ্ধের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

রবিবার (২৫ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা প্রবাসী মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সমিতির শোকসভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

বাঙালির প্রতি বঙ্গবন্ধুর অগাধ আস্থা ছিল উল্লেখ করে ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, শেখ ফজলুল হক মনি, আব্দুর রাজ্জাক, শেখ মনসুর আলীসহ গোয়েন্দা সংস্থার অনেকে যখন বঙ্গবন্ধুকে ষড়যন্ত্র থেকে সাবধান করেছিলেন তখন বঙ্গবন্ধু বলেছিলেন, ‘বাঙালিরা আমার বিরুদ্ধে কেন ষড়যন্ত্র করছে? তোমরা বিশ্বাস করলেও আমি বিশ্বাস করি না।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ঢাকা প্রবাসী মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম খান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সদস্য মেজর (অব.) ওয়াকার হাসান এবং বাংলাদেশ পোস্টের সম্পাদক শরীফ সাহাব উদ্দীন।

শোকসভার আগে কোরআন তেলাওয়াত, ১৫ ও ২১ আগস্টে শহীদ এবং একাত্তরের বীর শহীদদের রূহের মাগফেরাত কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ