শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ময়মনসিংহে বাস-ট্রাক সংঘর্ষে শিশুসহ আহত ৬

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ময়মনসিংহের ভালুকা উপজেলায় ভরাডোবা এলাকায় এফএম পরিবহন একটি বাস ও ট্রাকের সংঘর্ষে শিশু ও ব্যবসায়ীসহ ছয়জন আহত হয়েছেন।

রোববার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা এফ এম পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত থেকে আসা একটি ট্রাক সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ছয়জন আহত হন।

আহতরা হলেন- টাঙ্গাইলের কাঁচামাল ব্যবসায়ী সোরহাব আলীর ছেলে হযরত আলী (৪০), টাঙ্গাইলের আব্দুল সাত্তারের ছেলে আব্দুল আওয়াল (৩০), জামালপুরের বকশীগঞ্জের শাহজাহান মিয়া ছেলে মিকাইল হোসেন (২৫), শাজাহান মিয়া (৩০), আ. করিমের মেয়ে শশী মনি (১৮), শাজাহান মিয়ার ছেলে সাকিবুল হাসান (৫)।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের ইনচার্জে শাহজালাল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ