বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

‘অবিলম্বে নেত্রকোনায় কাদিয়ানীদের উপাসনাগৃহ নির্মাণ কাজ বন্ধ করতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আন্তর্জাতিক মজলিশে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মাওলানা নুরুল ইসলাম বলেছেন, অবিলম্বে নেত্রকোনায় কাদিয়ানীদের উপাসনাগৃহ নির্মান কাজ বন্ধ করতে হবে।

কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী সকল অপতৎপরতা বন্ধ করতে হবে। অন্যথায় যে কোন পরিস্থিতির জন্য সরকারকে এর দায়ভার গ্রহন করতে হবে।

গতকাল শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হুশিয়ারী শব্দ উচ্চারন করে বলেন, প্রশাসনের কিছু অসাধু, দুর্নীতিবাজ কর্মকর্তাদের ব্যবহার করে কাদিয়ানীরা মুসলমানদের ঈমান বিধ্বংসী অপতৎপরতায় লিপ্ত।

মুসলমানদের টেক্সের টাকায় লালিত এসব কর্মকর্তাদের প্রতি অবিলম্বে সরকারের বিশেষ দৃষ্টি দিতে হবে। অন্যথায় সারাদেশে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।

তিনি নেত্রকোনা প্রশাসনিক কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আমরা জানতে পেরেছি আপনারা কাদিয়ানীদের পক্ষাবলম্বন করে তৌহিদি জনতার বিপক্ষে অবস্থান নিয়েছেন। অবিলম্বে তৌহিদি জনতার বিরুদ্ধে সকল হয়রানী বন্ধ করে কাদিয়ানীদের উপাসনাগৃহ নির্মানের ষড়যন্ত্র বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহন করুন। অন্যথায় তৌহিদি জনতাকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, নেত্রকোনার স্থানীয় তৌহিদি জনতা ও তাহাফফুজে খতমে নবুওয়ত এর প্রতিবাদের জেরে প্রশাসনের পক্ষ থেকে বন্ধ করে দেয়া কাদিয়ানীদের উপাসনাগৃহ নির্মাণকাজ নতুন ভাবে কাদিয়ানীরা শহরের উত্তর সাতপাই এলাকায় শুরু করে।

নেত্রকোনা মডেল থানায় নতুন লিখিত অভিযোগ নামা দায়ের করা হলে প্রশাসন নির্বিকার ভূমিকা পালন করেন। এ বিষয়ে গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ১০০ উলামায়ে কেরামের একটি প্রতিনিধিদল নেত্রকোনা মডেল থানায় সাক্ষাত করতে গেলে প্রশাসন উলামাদের সাথে দুর্ব্যবহার করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ