শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ঢাকার বিজয়নগরে ইসলামী ব্যাংকের প্রথম ব্যাংকিং বুথ উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর প্রথম ব্যাংকিং বুথ ঢাকার বিজয়নগরে উদ্বোধন করা হয়।

আজ রোববার ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহা. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ বুথ উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহা. আব্দুল জব্বার ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহা. মাহবুব আলম।

সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মুহা. মতিয়ার রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ভিআইপি রোড শাখাপ্রধান মোহাম্মদ সিরাজুল আলম।

গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য দেন হক’স বে অটোমোবাইলস এর ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল হক। ধন্যবাদ জ্ঞাপন করেন বিজয়নগর বুথ ইনচার্জ মুহা. মোশাররফ হোসেন। সে সময় স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী, গ্রাহক, শুভানুধ্যায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বুথ ব্যাংকিং কার্যক্রমের আওতায় হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, ফান্ড ট্রান্সফার, ফরেন রেমিট্যান্স উত্তোলন, ইউটিলিটি বিল জমা ও বিনিয়োগসহ বিভিন্ন ধরনের ব্যাংকিং সেবা প্রদান করা হয়ে থাকে।

প্রধান অতিথির বক্তব্যে মুহা. মাহবুব উল আলম বলেন, শিল্প, ব্যবসা-বাণিজ্য, যোগাযোগ ও তথ্যপ্রযুক্তিসহ বিভিন্ন সেক্টরে দেশ অনেক এগিয়েছে। আর এ অর্থনৈতিক সমৃদ্ধির পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে ইসলামী ব্যাংক। সকল শ্রেণীপেশার মানুষকে আর্থিক অন্তর্ভূক্তির আওতায় এনে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করার লক্ষ্যে এ বুথ ব্যাংকিং কার্যক্রমের সূচনা করা হলো।

ব্যাংকিং বুথের মাধ্যমে ইসলামী ব্যাংকের কল্যাণমুখী কার্যক্রম ও আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য তিনি কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন।

-এএ


সম্পর্কিত খবর