175542

ভোলার ঘটনায় ৬ দফা দাবিতে মুসলিম ঐক্য পরিষদের স্মারকললিপি প্রদান

আওয়ার ইসলাম: ভোলার বোরহানউদ্দিনে শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের গুলিতে নিহতের ঘটনায় বিচারবিভাগীয় তদন্ত, অনতিবিলম্বে অজ্ঞাত ৫ হাজার জনকে আসামি করে হয়রানিমূলক মামলা প্রত্যাহার এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবিসহ ৬ দফা দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকললিপি দিয়েছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ।

রোববার দুপুরে সংগঠনটির সভাপতি আবদুর রহমান খানের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের হাতে স্মারকলিপি তুলে দেন।

পরে একই দাবিতে শহরের চিলি চাইনিজের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে জেলা মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মোবাশ্বেরুল হক নাঈম লিখিত বক্তব্য পাঠ করেন।

সংবাদ সম্মেলন থেকে আগামি ২৩ নভেম্বর শহরের জেলা স্কুল মাঠে দোয়া মাহফিল করার ঘোষণা দেয়া হয়। পাশাপাশি ছয় দফা দাবি আদায় না হলে হরতাল অবরোধসহ সবধরনের কর্মসূচি দেয়ারও ঘোষণা দেন তারা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মাওলানা আব্দুর রহমান খাঁন তালুকদার, সহ সভাপতি মাওলানা মুক্তি ইয়াছিন নবীপুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, সহ সম্পাদক মাওলানা তারিকুল ইসলাম প্রমুখ।

আরএম/

ad

পাঠকের মতামত

Comments are closed.