175536

সরকারের সঙ্গে কোনো সমঝোতা ও আপোস হয়নি: মাওলানা ফজলুর রহমান

আওয়ার ইসলাম: পাকিস্তানের জমিয়তে উলামায়ে ইসলাম (ফ) এর প্রধান মাওলানা ফজলুর রহমান পাঞ্জাব বিধানসভার স্পিকার পারভেজ এলাহীর মাধ্যমে সরকারের সাথে কোনও চুক্তি বা আপোসকে অস্বীকার করেছেন।

জিও নিউজের নিয়মিত একটি অনুষ্ঠানে সালেম সাফির সাথে আলাপকালে মাওলানা ফজলুর রহমান বলেন,  পারভেজ এলাহীর সাথে বা এর মাধ্যমে পাকিস্তান সরকারের সঙ্গে কোনও চুক্তি বা আপোসম সমঝোতা হয়নি, তিনি এ কথা দৃঢ়ভাবে অস্বীকার করেছেন।

মাওলানা ফজলুর রহমান আরো বলেন, পারভেজ এলাহী আমার সঙ্গে দেখা করতে এসেছেন, কোনো সমঝোতা বা আপোস করতে সরকারের পক্ষ থেকে আসেনি।

এক প্রশ্নের জবাবে মাওলানা ফজলুর রহমান বলেন, প্রধানমন্ত্রী ইমরান খান স্বাচ্ছন্দ্যে বসে নেই, তিনি আমাদের আন্দোলনে অবশ্যই চিন্তিত। আমরা চাই তিনি পদত্যাগ করে নতুন করে নির্বাচন দিক। আমরা সুষ্ঠ সুন্দর দেশ পরিচালনার জন্য যোগ্য নেতৃত্ব চাই।

গতকাল জিও নিউজের একদিন আগের এক অনুষ্ঠানে লাইভে চৌধুরী পারভেজ এলাহী দাবি করেছিলেন, বিষয়টি মীমাংসিত হওয়ার পরেই মাওলানা ফজলুর রহমান ইসলামাবাদের অবস্থান স্থগিত করেছেন।

তার এমন বক্তব্যের বিরোধিতা করে মাওলানা ফজলুর রহমান বলেন, সরকারের সঙ্গে আমাদের কোনো চুক্তি বা সমঝোতা হয়নি। আমরা আমাদের প্ল্যান বি এর আওতায় সারা দেশের মহাসড়কে অবস্থান কর্মসূচী ঘোষণা করেছি।

ডেইলি জং অবলম্বনে আবদুল্লাহ তামিম

-এটি

ad

পাঠকের মতামত

Comments are closed.