বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বাংলাদেশের প্রতি আপনার এতো ভালোবাসা কেন?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুল্লাহ্ আশরাফী
ভারত থেকে

সব দলের লড়াইয়ে জমে উঠেছে ভারতের ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচন! ৩০শে নভেম্বর থেকে নিয়ে ২০ শে ডিসেম্বর পর্যন্ত মোট পাঁচটি ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনে অংশ নিয়েছে হায়দারাবাদের এমপি ব্যারিস্টার আাসাদউদ্দিন ওয়াইসির দল অল ইন্ডিয়া ইত্তেহাদুল মুসলিমিন(এআইআইএম)।

ঝাড়খণ্ড রাজ্যের বিধানসভা নির্বাচনের দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছেন দলীয় প্রধান ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি। বিভিন্ন নির্বাচনি সভায় বিজেপি সরকারকে কড়া ভাষায় সমালোচনা করতেও কার্পণ্য করছেন না জননন্দিত এই মুসলিম নেতা।

ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি গত বুধবার একটি নির্বাচনি সভার ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে বলেন, কয়লা ঝাড়খন্ডের জমি ঝাড়খন্ডের আর কারেন্ট বাংলাদেশকে?

“আপনার এতোটাই বাংলাদেশপ্রীতি যে, আপনি ঝাড়খন্ডের সাধারন মানুষ এবং কৃষকদের জমি ছিনিয়ে নিচ্ছেন আর বাংলাদেশকে কারেন্টের ব্যাবস্থা করে দিচ্ছেন!” বলেন ওআইসি।

বয়ারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি নরেন্দ্র মোদিকে কটাক্ষ্য করে আরো বলেন, আপনি ঝাড়খণ্ড থেকে কয়লা নিচ্ছেন, কিন্তু কারেন্ট দিচ্ছেন ঝাড়খণ্ডবাসীকে নয়,বাংলাদেশকে! আপনার প্রেম বাংলাদেশের প্রতি, ভারতের প্রতি নয়।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ