শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

আমাকে লোভনীয় অফার দিয়ে কাজ হবে না: মাওলানা ফজলুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের জমিয়তে উলামায়ে ইসলাম (ফ) এর প্রধান মাওলানা ফজলুর রহমান বলেন, বেলুচিস্তান সরকারের সিনেট করাসহ গুরুত্বপূর্ণ কয়েকটি সরকারী দায়িত্ব দেওয়ার প্রস্তাব দিয়েছে সরকার। কিন্তু লোভনীয় অফার দিয়ে আমাকে ক্রয় করে যাবে না। আমরা সরকারের পদত্যাগ চাই।

ডেরা ইসমাঈল খানে এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে জমিয়তে উলামায়ে ইসলামের প্রধান মাওলানা ফজলুর রহমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাকে বলা হয়েছিল আপনারা ডেরা ইসমাঈল খানকে বেছে নিয়ে সংসদে ফিরে আসুন। আরো অফার দেয়া হয়েছে বেলুচিস্তান সরকারের সিনেট করে দেয়া হবে আমাকে।

প্রদেশীক গভর্নর করে দেয়া হবে। এ সমস্ত অফার দিয়ে কোনো কাজ হবে না। আমরা সরকারের পদত্যাগ চাই।

মাওলানা ফজলুর রহমান বলেন, বৈদেশিক তহবিল মামলার বিষয়ে নির্বাচন কমিশন দৈনিক শুনানির আদেশ দিয়েছে; প্রধান নির্বাচন কমিশনার ৩ ডিসেম্বর অবসর গ্রহণ করবেন, এর আগে একটা শুরাহ করা দরকার। কোনও এক্সটেনশন দেওয়ার আগে বিদেশি তহবিলের মামলা সম্পর্কে সিদ্ধান্ত নিন।

সংবাদ সম্মেলনে তিনি তার পুরনো দাবি পুনর্বার উল্লেখ করে প্রধানমন্ত্রীর পদত্যাগ চান অথবা ৩ মাসের মধ্যে নির্বাচন চান।

তিনি জানান, বিরোধী নেতাদেরও সরকারের পক্ষ থেকে লোভনীয় প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে তারাও তা প্রত্যাখ্যান করেছেন।

ডেইলি জং অবলম্বনে আবদুল্লাহ তামিম

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ