177449

সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন ওয়ায়েজ মাওলানা জুনাইদ

আওয়ার ইসলাম: নরসিংদীর শিবপুরে মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশের রূপগঞ্জ থানা শাখার সহসভাপতি হাফেজ মাওলানা জুনাইদ আহমেদ সিদ্দিকী (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

আজ বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার খলাপাড়া (গাংপাড়) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আখাউড়া উপজেলার জাংগাল গ্রামের মুসা মিয়ার ৩ ছেলে আরাফাত, ডালিম, ফোরকান ও নরসিংদীর তরোয়া এলাকার ফিরোজ মিয়ার ছেলে রাহাত। আহতরা নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের সহপাটি মাওলানা সিকান্দার হুসাইন আহমদ আওয়ার ইসলামকে জানান, মঙ্গলবার সিলেটের সুনামগঞ্জে একটি মাহফিল ছিল। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে হয়। আজ মাগরিবের পর তার জানাজার নামাজ হয়।

তিনি আরও জানান, জুনাইদ আহমেদের বাবা-মা, স্ত্রী ও দুই ছেলে রয়েছে। সে ঢাকার স্বামীবাগ এলাকার সুলতানুল উলুম কওমি মাদরাসার পরিচালক ও নারায়ণগঞ্জ তারাব রূপসী এলাকার রহমানিয়া বাইতুন নূর জামে মসজিদের খতিব।

ইটাখোলা হাইওয়ে পুলিশের এসআই মোয়াজ্জেম বলেন, সকাল ৭টায় সিলেটগামী একটি মাইক্রোবাস ঢাকাগামী একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই জুনাইদ আহমেদ সিদ্দিকী নিহত হন। আহত হন আরও চারজন। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, বেপরোয়া গতি ও ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.