শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

হিন্দুত্ববাদী এজেন্ডা নিয়ে অগ্রসর হচ্ছে মোদি সরকার : ইমরান খান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, ভারতে নরেন্দ্র মোদির সরকার পরিকল্পিতভাবে হিন্দুত্ববাদী এজেন্ডা নিয়ে অগ্রসর হচ্ছে। বুধবার বিক্ষোভ, প্রতিবাদ উপেক্ষা করে ভারতীয় পার্লামেন্টের উচ্চকক্ষে নাগরিকত্ব বিল পাস হওয়ার পর ইমরান এই মন্তব্য করেন। খবর দ্য ডন।

খবরে বলা হয়েছে, টুইটারে ব্যক্তিগত ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে দেয়া এক পোস্টে ইমরান খান লিখেছেন, মোদি সরকারের যুগে ভারত পরিকল্পিতভাবে হিন্দুত্ববাদী এজেন্ডা নিয়ে অগ্রসর হচ্ছে। ভারত অধিকৃত কাশ্মির একীভূতকরণ ও অবরুদ্ধ করে রাখার মাধ্যমে যার শুরু হয়েছে। এরপর তারা আসামে ২০ লাখ ভারতীয় মুসলমানকে নাগরিকত্ব তালিকা থেকে বাদ দিয়েছে। এরপর এসেছে নাগরিকত্ব সংশোধনী বিল।

আরেক টুইটে ইমরান খান লিখেছন, এর সাথে চলছে মুসলমান ও অন্য সংখ্যালঘুদের গণধোলাই।

পাকিস্তানের প্রধানমন্ত্রী হুশিয়ারি দিয়ে বলেছেন, বিশ্বকে অবশ্যই বুঝতে হবে যে, নাৎসী জার্মানির শ্রেষ্ঠত্ববাদী এজেন্ডাই দ্বিতীয় বিশ্বযুদ্ধ ডেকে এনেছে। মোদির হিন্দুত্ববাদী এজেন্ডা সাথে পরমাণু শক্তিধর পাকিস্তানের প্রতি হুমকি বড় ধরণের রক্তপাতের দিকে নিয়ে যাবে এবং বিশ্বের জন্য ভয়াবহ পরিণতি ডেকে আনবে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ