178354

চিকিৎসা শেষে আজ দেশে ফিরছেন আল্লামা আনোয়ার শাহ

মাহমুদুল হাসান
কিশোরগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মহাপরিচালক আল্লামা আযহার আলী আনোয়ার শাহ চিকিৎসা শেষে ব্যাংকক থেকে আজ দেশে ফিরবেন।

আজ শনিবার দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।

সূত্রটি জানিয়েছে, আল্লামা আযহার আলী আনোয়ার শাহর সাথে উনার ছোট ছেলে আনজার শাহ তানিম ও ছোট মেয়ের জামাতা জালালুর রহমান এবং তার ভাই জামিয়া ইমদাদিয়ার ভাইস প্রিন্সিপাল মাওলানা শাব্বির আহমদ রশিদ এক সঙ্গেই দেশে আসবেন।

এর আগে আল্লামা আযহার আলী আনোয়ার শাহর খাদ্যনালীতে টিউমার দেখা দিলে গত ১০ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুর ১টা ৩৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাই এয়ারের একটি ফ্লাইটে তিনি উন্নত চিকিৎসার জন্য ব্যাংককের উদ্দেশ্যে রওনা হন। সেখানে প্রায় দীর্ঘ দুই মাস যাবৎ চিকিৎসাধীন থেকে আগামীকাল দেশে ফিরছেন।

উল্লেখ্য, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব। পাশাপাশি দীর্ঘদিন সিলেটের হজরত শাহজালাল দর্গা মসজিদের খতিব হিসেবে তিনি দায়িত্ব পালন করেছেন। দেশের বিভিন্ন ধর্মীয় ইস্যুতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার চমৎকার তেলাওয়াত, শুদ্ধ বাংলা ও সাবলীল আলোচনায় মুগ্ধ তৌহিদী জনতা। দেশে-বিদেশে রয়েছে তার ছাত্র ও ভক্ত।

দেশের শ্রদ্ধেয় এই আলেমে যেন নিরাপদে দেশে আসতে পারেন এজন্য দেশবাসীর কাছে জন্য দোয়া চেয়েছেন তার ভক্তবৃন্দরা।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.