178416

বালাগঞ্জে যাত্রা ও জুয়ার আসর বন্ধের দাবিতে প্রতিবাদ মিছিল

বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের বাংলাবাজারে যাত্রাগান ও জুয়ার আসর বন্ধের দাবিতে প্রতিবাদ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার রাতে ইউনিয়নের স্থানীয় আজিজপুর বাজারে তাওহিদী জনতার উদ্যোগে এ প্রতিবাদ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের বাংলাবাজার গ্রামের কিছু লোক প্রতিবছরের মতো এবারও আগামী ১৮ ডিসেম্বর বাংলা বাজার গ্রামে যাত্রাগান, মদ, জুয়া ও অসামাজিক কার্যকলাপের আয়োজন করেছে।

‘এতে প্রকাশ্যে অশ্লীলতা অসামাজিক কার্যকলাপ ও জুয়া খেলা বন্ধের জোর দাবি জানাচ্ছি, এসব বন্ধ না হলে ফুঁসে উঠবে পশ্চিম গৌরীপুর ইউনিয়নের সর্বস্তরের সচেতন মহল। এ নিয়ে সচেতন মহলের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। মেলা বন্ধ না হলে বড় ধরণের সংঘর্ষের আশঙ্কায় শঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা’।

তারা বলেন, এতে এলাকার আইনশৃঙ্খলা চরম অবনতি, অপরাধ প্রবণতা বাড়াসহ স্থানীয় ছাত্র, তরুণ সমাজ বিপথগামী হওয়ার সম্ভাবনা রয়েছে। এলাকার শান্তি শৃংখলা বজায় ও যাত্রার নামে অসামাজিক কার্মকান্ড বন্ধ এলাকার আইনশৃঙ্খলা অবনতি থেকে রক্ষার্থে মেলা বন্ধের জন্য স্থানীয় উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন বক্তারা।

মাওলানা আব্দুল হামিদের সভাপতিত্বে ও মাওলানা মনিরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন- মাওলানা আব্দুল আজিজ, মাওলানা মুশাহিদ সিকদার, মাওলানা ছাদ উদ্দিন, মাওলানা বদরুল ইসলাম, মাওলানা তাওহিদুর রহমান, হাবিবুর রহমান আনু, কাজী ছয়ফুল ইসলাম, মুহা. আলী হোসেন প্রমুখ।

-এএ/আরএম

ad

পাঠকের মতামত

Comments are closed.