শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

পটিয়ায় সালসাবিলে’র শানে রেসালত সম্মেলন বৃহস্পতিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইকরামুল হক
চট্টগ্রাম দক্ষিণজেলা প্রতিনিধি

চট্টগ্রামে পটিয়ার আলেম-ওলামা ও মাদরাসা শিক্ষার্থীদের ধর্মীয় সেচ্ছাসেবী সংগঠন 'সালসাবিল' এর ব্যবস্থাপনায় আগামী বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) পটিয়া আব্দুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয় ময়দানে শানে রেসালত সম্মেলন অনুষ্ঠিত হবে।

আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার পরিচালক ও কওমি মাদরাসা শিক্ষাবোর্ড ইত্তেহাদুল মাদারিসের সাধারণ সম্পাদক আল্লামা মুফতি আব্দুল হালিম বোখারী প্রধান মেহমান হিসেবে আলোচনা করবেন।

সালসাবিলের সভাপতি মাওলানা মাহমুদ উল্লাহ বিষয়টি আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেছেন। সম্মেলনের সার্বিক প্রস্তুতি ইতোমধ্যে প্রায়ই শেষ বলে জানিয়েছেন তিনি।

এছাড়াও সম্মেলনে জামিয়া পটিয়ার প্রধান মুফতি ও মুহাদ্দিস ফকিহুদ্দীন আল্লামা মুফতি হাফেজ আহমদ উল্লাহ, মুবাল্লিগে ইসলাম মুফতী নজরুল ইসলাম কাসেমী, মাওলানা ওবাইদুল্লাহ হামজাহ, মাওলানা কাজী আখতার হোসাইন ও মাওলানা মুফতি মাহমুদুল হাসান কাসেমীসহ খ্যাতিমান আলেম-ওলামা এবং মাশায়েখগণ বক্তৃতা করবেন।

চট্টগ্রাম ১২ সংসদীয় আসনের সাংসদ ও মাননীয় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী ও পটিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী সহ স্থানীয় নেতৃবৃন্দগণ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সংগীত পরিবেশন করবেন জাতীয় শিশু-কিশোর সংগঠন কলরবের নির্বাহী পরিচালক মুহাম্মদ বদরুজ্জামান ও কলরব কিশোর শিল্পী শোয়াইব আল হাসান।

বিভিন্ন দেশে কুরআন প্রতিযোগিতায় অংশ নিয়ে দেশের সুনাম কুঁড়িয়ে আনায় হাফেজ সাইফুল ইসলাম ত্বকী, হাফেজ আব্দুল্লাহ আল মামুন, হাফেজ তরিকুল ইসলাম ও হাফেজ নাজমুস সাকিবকে বিশেষ সম্মাননা প্রদান করা হবে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ