শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ভারত থেকে জন্মসূত্রে বাংলাদেশি কেউ এলে তাকে গ্রহণ করা হবে: পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারত থেকে কোনো নাগরিক এলে তিনি জন্মসূত্রে বাংলাদেশি হলে তাকে গ্রহণ করা হবে, নয়তো ফেরত দেওয়া হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

আজ বুধবার পররাষ্ট্রমন্ত্রী সিলেট মহানগরীতে চলাচলের জন্য টাউন বাস সার্ভিস ‘নগর এক্সপ্রেস’ এর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন।

একই দিন সিলেটে নগরীর নয়াসড়ক চার্চে বড়দিনের অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের বলেন, সারা বিশ্বে ধর্মীয় সম্প্রীতির একটি আদর্শ দেশ হলো বাংলাদেশ। বিশ্বের অনেক দেশে সাম্প্রদায়িক উন্মাদনা থাকলেও বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করছে।

এই শান্তি ও সম্প্রীতি ধরে রাখতে সরকার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখেছে। দেশে সব ধর্মের মানুষ নিশ্চিতে-নির্বিঘ্নে যার যার ধর্ম পালন করতে পারছে। এটা আমাদের অনেক বড় গৌরবের বিষয়। অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ও বড়দিনের কেক কাটেন।

‘নগর এক্সপ্রেস’ বাস সার্ভিসের উদ্বোধন শেষে নগরভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী বলেন, টাউন বাস সার্ভিস চালুর মাধ্যমে নগরবাসীর একটি প্রত্যাশা পূরণ হয়েছে। আশা করছি এর মাধ্যমে নগরবাসীর যাতায়াতে অনেক সুবিধা হবে।

সিটি করপোরেশনের কাউন্সিলর ও নগর এক্সপ্রেস বাস মালিক গ্রুপের আহ্বায়ক মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি আবু তাহের মোহাম্মদ শোয়েব, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ।

সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সিটি কাউন্সিলর তৌফিক বক্স লিপন, নিটল মোটরসের কর্মকর্তা জাফর উল্লাহ, নিটল মোটরসের সিলেটের ডিলার এহতেশামুল হক চৌধুরী প্রমুখ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ