বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বুধবার কালকিনিতে যাচ্ছেন আল্লামা বাবুনগরী, পুলিশ বলছে অনুমতি নেয়া হয়নি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মাদারীপুরে কালকিনি উপজেলার  ওলামা-মাশায়েখ ও তৌহিদী জনতার আয়োজনে পৌর এলাকার ভুরঘাটা নতুন বাস টার্মিনাল মাঠ প্রঙ্গণে আগামী ১ জানুয়ারি মাওলানা আবদুল বারীর সভাপতিত্বে ওয়াজ মাহফিলে আল্লামা জুনায়েদ বাবুনগরীপ্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

জানা যায়, তিনি সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত ওয়াজ নসিহত করবেন। তার আগমন উপলক্ষে কালকিনি পৌর এলাকায় চলছে ব্যাপক প্রস্তুতি।

উপজেলার বিভিন্ন এলাকায় ইতিমধ্যে পোস্টারিং ও মাইকিং করা হয়েছে। এ ছাড়া তার আগমনকে ঘিরে বেশ কয়েক দিন ধরে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে প্রচার-প্রচারণা। এ ওয়াজ-মাহফলি ঘিরে ধর্মপ্রাণ মুসল্লিদের মধ্যে দেখা গেছে ব্যাপক উৎস-উদ্দীপনা। আয়োজক কমিটি জানান, এ ওয়াজ-মাহফিলকে ঘিরে ব্যাপক জনস্রোত ঘটবে।

কালকিনি থানার ওসি মো. নাসিরউদ্দিন বলেন, জুনায়েদ বাবুনগরীর আগমনের বিষয় আমাদের অবহতি করা হয়নি। আমরা মাইকিং ও পোস্টারিংয়ের মাধ্যমে জানতে পেরেছি যে তিনি কালকিনিতে আসছেন।

এ ব্যাপারে মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম বলেন, বাবুনগরী আসবে কিন্তু এখন পর্যন্ত পুলিশকে জানানো হয়নি। পুলিশের কাছ থেকে এখন পর্যন্ত কোনো অনুমতি নেয়া হয়নি।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ