শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে খেলাফত আন্দোলনের শোক ও দোয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের প্রখ্যাত আলেমে দ্বীন ও শায়খুল হাদিস আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর।

তিনি বলেছেন, শায়খুল হাদিস আল্লামা আশরাফ আলী ছিলেন নির্লোভ, নির্ভিক, হক্কানী আলেম। কুরআন-হাদিস প্রচার প্রসারে তার অপরিসিম ত্যাগ ও কুরবানী জাতির কাছে চীর স্মরণীয় হয়ে থাকবে। তার ইন্তেকালে জাতি একজন হক্কানী-রাব্বানী আলেমকে হারালো। আমরা তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি এবং মহান আল্লাহ তা‘আলার দরবারে তার রূহের মাগফেরাত কামনা করছি।

আজ সকালে রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়ায় মরহুম শায়খুল হাদিস আল্লামা আশরাফ আলী সাহেবের মাগফেরাত কামনা করে অনুষ্ঠিত দোয় মাহফিলে তিনি এসব কথা বলেন।

বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা বাহাউদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সানা উল্লাহ, মুফতি আ ফ ম আকরাম হুসাইন ও মাওলানা তাসলিম হাসান প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ