বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ফেসবুকে আল্লাহ ও রাসুল সা.-কে কটূক্তি, ময়মনসিংহে বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল আমিন(বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ পলিটেকনিক ইনিস্টিটিউটের মেকানিক্যাল টেকনোলজি বিভাগের ৫ম পর্ব প্রথম শিফটের ছাত্র অন্তর সরকার, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আল্লাহ্ ও রাসুল সা.-কে কটূক্তিমূলক মন্তব্য করায় তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ করেছে স্থানীয় ওলামায়ে কেরাম।

আজ মঙ্গলবার বিকেল ৩টায় ময়মনসিংহ পলিটেকনিক মাঠে বিক্ষোভটি অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা দেলাওয়ার হুসাইন, জেলা শাখার সভাপতি মাওলানা মুহিব্বুল্লাহ্, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুফতি মাহবুবুল্লাহ্, সাহিত্য প্রকাশনা বিষয়ক সম্পাদক মুফতি মুহিব্বুল্লাহ্, প্রচার সম্পাদক মাওলানা শরিফ, ছাত্র জমিয়ত ময়মনসিংহ জেলা শাখার সভাপতি চৌধুরী নাসীর আহমদ, অনুসন্ধান নিউজ পোর্টালের সম্পাদক মাওলানা মাহফুজুর রহমান হুসাইনী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ভোলার ঘটনা শেষ না হতেই বৃহত্তর মোমেনশাহীর মাঠিতে কুলাঙ্গার অন্তর সরকার আল্লাহ্ ও রাসুল সা.-কে নিয়ে কটাক্ষ করেছে। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই এবং সরকারের প্রতি আহ্বান অতিসত্বর ধর্ম অবমানার শাস্তির আইন প্রণয়ন করুন।

সমাবেশ থেকে আগামী ২ জানুয়ারি (বৃহস্পতিবার) দুপুর ২টায় ময়মনসিংহ কৃষ্ণচূড়া চত্বরে বিক্ষোভ সমাবেশের ডাক দেন তৌহিদি জনতার ব্যানারে মিছিল করা স্থানীয় ওলামায়ে কেরাম।

এদিকে আজ বেলা ১টায় ময়মনসিংহ পলিটেকনিক ইনিস্টিটিউট -এর অধ্যক্ষ ইঞ্জিনিয়ার সৈয়দ ফারখের সভাপতিত্বে জরুরি এক সভায় লিখিত আকারে অন্তর সরকারকে বহিস্কার করে একটি নোটিশ জারি করে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ