শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বাণিজ্যমেলায় ইসলামী ব্যাংকের প্রিমিয়ার প্যাভিলিয়ন উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের প্রিমিয়ার প্যাভিলিয়ন নম্বর ৫৯ উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মুহা. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ প্যাভিলিয়ন উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহা. মাহবুব উল আলম বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্বের সবচেয়ে দ্রুত অগ্রসরমান অর্থনীতির অন্যতম দেশ বাংলাদেশ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের যে অগ্রগতি হচ্ছে ইসলামী ব্যাংকের প্রিমিয়ার প্যাভিলিয়নে এর প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হয়েছে। দেশের মানুষকে বাংলাদেশের অগ্রগতি ও দেশের অগ্রযাত্রায় ইসলামী ব্যাংকের সহযোগী ভূমিকা সম্পর্কে অবগত করতে এ প্যাভিলিয়নকে উন্নয়নচিত্রের মাধ্যমে নান্দনিক ও আকর্ষণীয় করা হয়েছে।

তিনি বলেন, উন্নয়ন অগ্রযাত্রায় অবদান রাখার লক্ষ্যে জনগণকে উৎসাহিত করতে ইসলামী ব্যাংকের এটি একটি নিয়মিত উদ্যোগ। ইসলামী ব্যাংক প্রতিবছরই এ মেলায় অংশগ্রহণ করে আসছে।

ইসলামী ব্যাংকের প্যাভিলিয়নে শিল্পায়ন, গার্মেন্টস, পল্লী উন্নয়ন, আবাসন, পরিবহন, কৃষি ও কৃষিভিত্তিক শিল্পে বিনিয়োগ কার্যক্রমের চিত্র ফুটে উঠেছে। ব্যাংকের শাখা, উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে বৈদেশিক বাণিজ্য, প্রযুক্তিসমৃদ্ধ ব্যাংকিং সেবা, চিকিৎসা, শিক্ষা এবং সিএসআর কার্যক্রমের তথ্যসেবা সহ সিআরএম ও এটিএম এর মাধ্যমে টাকা জমা ও উত্তোলনের সুবিধা রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মুহা. ইয়াহিয়া, তাহের আহমেদ চৌধুরী, মুহা. আব্দুল জব্বার ও মুহা. সালেহ্ ইকবাল।

সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহা. মতিয়ার রহমান, এক্সিকিউটিভ ভাইস পেসিডেন্ট মুহাম্মদ শাব্বির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহা. মিজানুর রহমান ভুঁইয়া, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলামসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ