শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


অসহায় শীতার্তদের আস সুন্নাহ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আলমডাঙ্গায় শীতবস্ত্র বিতরণ করেছে আস সুন্নাহ ফাউন্ডেশন। ৩০০ গরীব-দুঃস্থের হাতে তারা কম্বল তুলে দেয়। ৬ জানুয়ারি সোমবার আনন্দধাম পুরাতন বাজার জামে মসজিদের সামনে সকাল ৯টায় এইসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশে যেসব জেলায় সর্বাধিক শীত পড়ে চুয়াডাঙ্গা জেলা তার মধ্যে অন্যতম। প্রতিবছরই চুয়াডাঙ্গাতে প্রচণ্ড শীত পড়ে। এ বছরও তার ব্যতিক্রম নয়। তার উপর এ বছর কুমার নদের দুইপাড় দখলমুক্ত করার অভিযান চালানোয় এ তীব্র শীতে গৃহহীন হয়ে পড়েছে প্রায় ৩০০ পরিবার।

আস সুন্নাহ ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরণের সময় এইসব ছিন্নমূল গৃহহীন মানুষদের কথা বিশেষভাবে বিবেচনা করে। তারা আলমডাঙ্গা শহরের হাউসপুর ব্রিজ থেকে লালব্রিজ পর্যন্ত এইসব ভূমিহীন মানুষদের তালিকা করে তাদের হাতে শীতবস্ত্র তুলে দেয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি মকবুল হোসেন, আনন্দধাম বাইতুল মামুর মসজিদের ইমাম ও খতীব মাওলানা ইমদাদুল হক, পশুডাক্তার সিরাজুল হক, ৩ নং ওয়ার্ড কমিশনার জহুরুল ইসলাম স্বপন, বস্ত্রব্যবসায়ী আশরাফুল হোসেন বাবু, প্রকাশক মাহফিল উদ্দীন মানিক, মিজানুর রহমান, ইলিয়াস আহমেদ সিদ্দিকি, ফিরোজ আহমেদ, নাদিউজ্জামান খান রিজভি, জিনারুল ইসলাম প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ