শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ঢাকাকে জনবান্ধব সিটি হিসেবে গড়ে তোলা হবে: ফজলে বারী মাসউদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, সুষ্ঠু নির্বাচনের এখনও কোন পরিবেশ দেখা যাচ্ছে না। শংকা নিয়েই আমরা মাঠে আছি, কারণ মাঠ ছেড়ে দিলে আবর্জনায় ভরে যাবে। আর আমরা সেটা চাই না। হাজারো প্রতিবন্ধকতা সত্ত্বেও আমরা মাঠে থাকতে চাই।

ঢাকা দুই সিটি নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিনে শেরেবাংলা নগর,‌ মোহাম্মদপুর ও আদাবরে গণসংযোগকালে বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় দূষণ, দুর্নীতি ও অপরিকল্পিত নগরায়নকে ঢাকা সিটির প্রধান সমস্যা উল্লেখ করে তিনি দুর্নীতি ও দূষণমুক্ত স্মার্ট ঢাকা গড়ার অঙ্গীকার করেন।

তিনি বলেন, জনস্বার্থ, জনস্বাস্থ্য ও নাগরিক সুবিধা নিশ্চিত করাই হবে আমার প্রধান কাজ। সকল উন্নয়ন ও সেবা সংস্থার সঙ্গে সমন্বয় সাধন করে ঢাকাকে জনবান্ধব সিটি হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, নগরভবন হবে নগরবাসীর। দল-মত, ধর্ম-বর্ণ ও শ্রেণি-পেশা নির্বিশেষে সকল মানুষের জন্য ২৪ ঘণ্টা নগরভবনের দরজা খোলা থাকবে।

উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণার উদ্বোধন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, নগর উত্তর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসাইন, ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, মুফতি ফরিদুল ইসলাম, মুফতি নিজামুদ্দীন প্রমূখ।

-এএ/আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ