মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


বাস-মহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৫

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজবাড়ীতে যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলার মহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৫জন নিহত হয়েছেন। নিহতদের সবাই মহেন্দ্রর যাত্রী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৩ যাত্রী।

আজ রোববার বিকেল পৌনে ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের বড় ব্রিজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাপুর ইউনিয়নের আহলাদীপুর গ্রামের নায়ের আলী শেখের স্ত্রী মোছা. রাশিদা বেগম (৩৫), তার মেয়ে দশম শ্রেণির ছাত্রী মোছা. তাসলিমা আক্তার (১৫), গোয়ালন্দ উপজেলার তোরাপ শেখের পাড়া এলাকার মোস্তফা শেখ (৪০), ফরিদপুরের ঝিলটুলি এলাকার রফিকুল ইসলাম নান্নুর ছেলে অনার্স পড়ুয়া শিক্ষার্থী রিফাত (২২) ও মহাসিন (৩৫)।

সূত্র মতে, ফরিদপুর থেকে ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের (ঢাকা মেট্টো-ব-১৪-০৬৮৩) যাত্রীবাহী বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর বড় ব্রিজ এলাকায় পণ্যবাহী একটি ট্রাককে ওভার টেকিং করছিল। এসময় দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে আসা ফরিদপুর গামী মহেন্দ্রর সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে মহেন্দ্রর পাঁচজন যাত্রী মারা যান। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ