শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


আল্লামা আহমদ শফীসহ অন্যান্য আলেমদের নিয়ে কটুক্তিকারী সেই বক্তা রিমান্ডে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মাহফিলে দেশের শ্রদ্ধাভাজন আলেম দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক ও হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী ও অন্যান্য আলেম ও  দাড়ি-টুপি নিয়ে কটূক্তি করার অভিযোগে গ্রেফতার মাহবুবুল হক আল কাদেরী ওরফে নূরে বাংলার (৪০) দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার এ সংক্রান্ত শুনানি শেষে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর বিচারক হেলাল উদ্দিন তার রিমান্ড মঞ্জুর করেন। এর আগে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে করা এ মামলায় তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক মজনু মিয়া বলেন, আমরা মামলার তদন্তের জন্য নূরে বাংলার ৫ দিনের রিমান্ডের আবেদন করেছিলাম। আদালত দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। নির্বাচনের পর আমরা তাকে আমাদের হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করব।

এর আগে গত ৭ জানুয়ারি রাত ১০টার দিকে এলকার মৌলভীর দোকান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানার পুলিশ।

গত ৩ ডিসেম্বর সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নে একটি মাহফিলে বক্তা হিসেবে উপস্থিত হন মৌলানা মাহবুবুল হক আল কাদেরী। তিনি ওই মাহফিলে হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী, মাওলানা আমির হামজা, মিজানুর রহমান আজহারীর বিরুদ্ধে আক্রমণাত্মক বক্তব্য রাখেন। পরে ওই মাহফিলের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করার অভিযোগ এনে মাহবুবুল হক আল কাদেরীকে গ্রেপ্তার করা হয়।

মাহবুবুল হক আল কাদেরীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন সাতকানিয়া ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল মুবিন।

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ