181596

২৪ ঘণ্টাই নাগরিক সেবায় নিয়োজিত থাকবো: তাপস

আওয়ার ইসলাম: নির্বাচিত হলে প্রতিদিন ২৪ ঘণ্টাই নাগরিক সেবায় নিয়োজিত থাকবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর কামরাঙ্গীর চর থানার ঝাউচরের বড় মসজিদ সংলগ্ন সড়কে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

তাপস বলেন, অবহেলিত এ কামরাঙ্গীরচর যেন আধুনিক ঢাকার রূপ পায়, আমরা সে লক্ষ্যে কাজ করবো। আমি নৌকা মার্কার প্রার্থী হিসেবে আপনাদের কাছে এসেছি। আপনারা সুযোগ দিলে আমরা আমাদের প্রাণের, ভালোবাসার ঢাকাকে উন্নত ঢাকা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাবো।

তাপস তার উন্নয়ন পরিকল্পনা প্রসঙ্গে বলেন, ঢাকাকে উন্নত করতে আমরা পাঁচ ধাপের মহাপরিকল্পনা নিয়েছি। প্রথমত আমাদের ঐতিহ্য ঢাকা, দ্বিতীয়ত আমাদের সুন্দর ঢাকা, তৃতীয়ত সচল ঢাকা, চতুর্থত সুশাসিত ঢাকা এবং সর্বশেষ উন্নত ঢাকার করা পরিকল্পনা রয়েছে।

গত কয়েক দিনে নির্বাচনী প্রচারণার কথা উল্লেখ করে তিনি বলেন, গত চারদিন ধরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতায় বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচারণায় স্বতঃস্ফূর্তভাবে জনগণ এগিয়ে এসেছে এবং আমাদের পরিকল্পনায় ব্যাপক সাড়া দিয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের বিভিন্ন জেলার মানুষ আমরা যারা ঢাকায় বসবাস করি, এ ঢাকা আমাদের সবার। আমরা সবাই ঢাকাবাসী। এ আমাদের প্রাণের শহর। আমরা সবাই মিলে এ শহর আধুনিক এবং উন্নত করবো। সে অঙ্গীকার নিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মাধ্যমে উন্নত ঢাকা গড়ে তুলতে চাই। আমি বিশ্বাস করি আমাদের এ যাত্রায় ঢাকাবাসী ৩০ জানুয়ারি স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দেবেন।

নৌকা মার্কার প্রার্থী ব্যারিস্টার তাপস বলেন, আমরা নির্বাচিত হলে, পাঁচ বছরের মধ্যে বছরের ৩৬৫ দিন, সপ্তাহের সাতদিন, ২৪ ঘণ্টা, প্রতিদিনের ৮৬ হাজার ৪০০ সেকেন্ড নাগরিক সেবায় নিয়োজিত থাকবো। নগরবাসীর জন্য নগরভবন ২৪ ঘণ্টাই সেবা দেয়ার জন্য খোলা থাকবে।

এ সময় ৫৫ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরে আলম এবং ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শেফালী বেগমের পক্ষে ভোট ও দোয়া চান তিনি।

-এএ

ad