বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ১৮ বৈশাখ ১৪৩১ ।। ২৩ শাওয়াল ১৪৪৫


তাবিথ আউয়ালের গাড়িবহরে হামলার অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের গাড়িতে হামলার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে ১৮ নম্বর ওয়ার্ডে দল মনোনীত কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দীন জুয়েলের নির্বাচনী প্রচারণার কার্যালয় উদ্বোধন শেষে ফেরার পথে শাহজাদপুরের সুবাস্তু নজর ভ্যালির উল্টো পাশে এ ঘটনা ঘটে। এতে দলের ১০ কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ করেন প্রার্থী জুয়েল।

ছাত্রদলের সহসাধারণ সম্পাদক মাহবুব আলম বলেন, জুয়েল ভাইয়ের অফিস উদ্বোধন শেষে বহর নিয়ে ফেরার পথে তাবিথ আউয়ালের গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়। ওই বহরের বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমানের গাড়িও ছিল।

তবে কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দীন জুয়েল বলেন, তাবিথ আউয়াল আমার নির্বাচনী প্রচারণার অফিস উদ্বোধন করতে এসেছিলেন। অফিস উদ্বোধন শেষে তাবিথ আউয়াল, ফুটবলার আমিনুল হক, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন ও আমি একই গাড়িতে ফিরে আসি। এর মিনিট খানেক পর আমার নির্বাচনী অফিসে লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এতে সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রদলের মাঈনুল, সিরাজসহ প্রায় ১০ কর্মী আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ তুলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলরপ্রার্থী গোলাম আশরাফ তালুকদার থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ৫৮৩) করেছেন।

শাহজাহানপুর থানায় গতকাল বিকেলে করা জিডিতে জীবনের নিরাপত্তা চেয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক। এতে তিনি নির্বাচনী প্রচারকাজে বাধা দেয়া হচ্ছে বলেও উল্লেখ করেছেন।

জিডি-সূত্রে জানা যায়, গত রোববার রাতে মদ্যপ অবস্থায় কিছু লোক গোলাম আশরাফ তালুকদারের কয়েক কর্মী-সমর্থককে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে। দীপন আলী খান নামে এক সন্ত্রাসী তাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দেয়।

এসব উল্লেখ করে তিনি দৃঢ়তার সঙ্গে এটাও বলেন যে, যত বাধাই আসুক, নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ