শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


স্কুলছাত্রী ধর্ষণ মামলা, ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রূপগঞ্জে নবম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত তৌসিফ ও আফজালের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এদিকে গত রোববার রাতে তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদের আদালতে হাজির করে গ্রেপ্তারকৃত আসামিদের সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে ওই দুই আসামির দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহামুদুল হাসান জানান, গত বৃহস্পতিবার তৌসিফ ওই ছাত্রীর দেয়া ৫০০ টাকা পরিশোধের কথা বলে ওই ছাত্রীকে ডেকে নেয়। এরপর সহযোগীদের নিয়ে জোর করে মাইক্রোবাসে তুলে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় নিয়ে আসে। পরে সেখানে দুইদিন আটকে রেখে তাকে যৌন নির্যাতন করে গত শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জে রাস্তায় ফেলে যায়।

পরে ওই ছাত্রীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় তৌসিফ, আফজাল, ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান সোহান ও তানভীর চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

এরপর গত শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তৌসিফ ও আফজালকে গ্রেপ্তার করে। এদিকে মামলার আরেক আসামি উপজেলা ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান সোহানকে ফেনসিডিলসহ আশুগঞ্জ থানায় গ্রেপ্তার করলে পুলিশ তাকে এ ধর্ষণ মামলায় স্যুন এ্যারেস্ট দেখিয়েছে। অপর আসামি তানভীরকে পুলিশ গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

এদিকে ছাত্রী ধর্ষণের ঘটনায় গত রোববার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম যৌথভাবে তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো হয়, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের আওতাধীন তারাব পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ